ঈদে আসছে শাফিনের ‘মনের জানালা’…

শাফিন আহমেদ এবারের ঈদে নতুন একটি গানে কণ্ঠ দিলেন। ঈদেই জি সিরিজ থেকে রিলিজ হচ্ছে শাফিন আহমেদ-এর নতুন সেই গান এবং মিউজিক ভিডিও। ‘ভালোবাসার জানালায়’ নামের গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর এবং সঙ্গীতও করেছেন শাফিন আহমেদ। কথা লিখেছে রবিউল ইসলাম জীবন। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন মনজু আহমেদ। চিত্রগ্রহণ করেছেন রাজন হোসেন।

গত দুদিন ধরে মিউজিক ভিডিওটির শুটিং হলো বলে জানা গেছে। গানটি সম্পর্কে তিনি বললেন – একদিন আমার স্টুডিওতে বসে গিটারে হঠাৎই একটা সুর প্লাকিং করতে থাকি আমি। ‘ভালোবাসার জানালায়’ কথাটাও আনমনেই গুনগুণ করছিলাম তখন। এরপর গানের থিমটা মাথায় নিয়ে পুরো সুরটা করে ফেলেছি এক বসাতেই। জীবনকে গানটি লিখতে বলি আমি এভাবে এই থিমের উপরে। খুব সুন্দর সিম্পল একটা সুরের গানটা। সেই পুরনো শাফিন আহমেদকে খুঁজে পাবেন শ্রোতারা।

মিউজিক ভিডিও প্রসঙ্গে শাফিন আহমেদ বললেন – গানটা শুনিয়ে ভিডিওর গল্পটা আমি শেয়ার করি ডিরেক্টরের সঙ্গে। মনজু সেই গল্পর ওপর আমাকে একটা স্ক্রিপ্ট লিখে দেয় পরদিন। খুবই ভালো লাগে সেটা। সিম্পল একটা গল্পের সঙ্গে দারুণ একটা টুইস্টও আছে সেখানে। এরপর শুটিং করলাম। গানের থিমের সঙ্গে মিলিয়েই একটি সুন্দর গল্পে ভিডিওটি বানিয়েছে ও। এই ঈদে সুরেলা গানটির সঙ্গে চমৎকার একটি ভিডিও দেখতে পাবেন দর্শকরা!
জি সিরিজ মিউজিক ইউটিউব চ্যানেলে দেখা যাবে এটি। পাশাপাশি বিভিন্ন টিভি চ্যানেলেও দেখতে পাবেন সবাই।
জানা গেছে, আগামী ৯ জুন দেখা যাবে ‘ভালোবাসার জানালায়’ মিউজিক ভিডিওটির ফার্স্ট লুক। সেদিন বেইলি রোডের একটি রেস্তোরাঁয় জি সিরিজের ঈদ এ্যালবামগুলোর প্রকাশনা অনুষ্ঠানে ভিডিওটির এক ঝলক দেখা যাবে। সঙ্গে থাকবেন শাফিন আহমেদ এবং অন্যান্যরা। শাফিনের জন্য সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। – মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: