ঈদে প্রকাশ হচ্ছে ‘আমি যেনো তোর কেউ হই’…

ঈদকে ঘিরে যত আয়োজন। বিনোদন তার মাঝে একটি। প্রতি বছর ঈদের আগে শিল্পী গীতিকার, নির্মাতা সবাই রানওয়েতে থাকে দর্শকদের নতুন কিছু দেবার আশায়। ঠিক তেমনি আশায় আছেন কুমার বিশ্বজিৎ তার ভক্তদের খুশি করার জন্য। এবার ঈদে রিলিজ হতে যাচ্ছে তার নতুন একটি ভালো লাগা ভালোবাসার গান ‘আমি যেনো তোর কেউ হই’ শিরোনামে। গানটিতে ভিডিওর দৃশ্যায়নে আছেন, কুমার বিশ্বজিৎ এবং তাঁর গান ভিডিওর দুই শিল্পী আলভিরা ইমু ও আমান রেজা। এদিকে ১০ জুন যুক্তরাষ্ট্রে যাচ্ছেন কুমার বিশ্বজিৎ। একদিকে দেশের বাইরে যাবার প্রস্তুত অন্যদিকে গান ও ভিডিওর কাজ। এই ব্যাস্ততার কারণ হলো ঈদের মতো বড় উৎসবে সবাইকে নতুন গান উপহার দিতে হবে। এই লক্ষ্যেই ঈদে তাঁর একটি গানের ভিডিও আসছে। বড় বাজেটের এই ভিডিওর শুটিংটি ইতিমধ্যে শেষ করেছেন।

‘আমি যেন তোর কেউ হই’ গানটির কথা লিখেছেন হাসান নাজমুল। সুর ও সঙ্গীীত পরিচালনা করেছেন আহমেদ হ‌ুমায়ূন। পাঁচ দিন ধরে ঢাকা আর ঢাকার আশপাশে বিভিন্ন জায়গায় গানটির দৃশ্য ধারণের কাজ করেছেন নির্মাতা সৈকত নাসির।
ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে গানটি ১২ জুন প্রকাশ করা হবে।
নতুন এই গানের ভিডিও নিয়ে বিশ্বজিৎ দারুণ উচ্ছ্বসিত। তিনি বললেন – এর আগে আরও কয়েকজন নির্মাতা আমার গানের ভিডিও বানিয়েছে। এবার যে ভিডিওটি বানানো হয়েছে, আমার তো মনে হয় বিজ্ঞাপন বানিয়েছে। খুবই ভালো হয়েছে। নির্মাতার পাশাপাশি মডেলদের প্রশংসার করতে ভুললেন না কুমার বিশ্বজিৎ। তিনি বললেন, দুজনের আন্তরিকতা আর একাগ্রতা আমাকে মুগ্ধ করেছে। আর অভিনয় এককথায় অসাধারণ। এই গানের ভিডিও চলচ্চিত্রের ধাঁচে বানানো। শ্রোতারা এখানে দারুণ একটা গল্প পাবেন। জানা যায়, ‘আমি যেন তোর কেউ হই’ গানের ভিডিওর পাশাপাশি এবার ঈদে তাঁর কয়েকটি গান প্রকাশিত হবে। – মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: