এবারের ঈদে সাউন্ডটেকের আয়োজন…

ঈদ উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক প্রকাশ করেছে বেশ কিছু গান ও মিউজিক ভিডিও। সাউন্ডটেকের ব্যবস্থাপনা পরিচালক সুলতান মাহমুদ বাবুল ও পরিচালক তানভীর মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন তাদের ফেসবুক স্ট্যাটাস এর মাধ্যেমে।

তাঁরা জানান, শ্রোতাদের ভালোবাসায় এগিয়ে যাওয়া প্রতিষ্ঠানটি, তাঁদের কথা মাথায় রেখেই ঈদ আয়োজন করেছে। তাঁরা আশা প্রকাশ করেন, সাউন্ডটেকের এই ঈদ আয়োজন শ্রোতাদের আনন্দকে আরো বাড়িয়ে দেবে।
বাংলাদেশের জনপ্রিয় ও শ্রোতানন্দিত শিল্পীদের সাথে সাথে নতুন ও প্রতিশ্রুতিশীল শিল্পীদের গান থাকছে সাউন্ডটেকের এবারের প্রকাশনার তালিকায়। সামিনা চৌধুরী-হাসান চৌধুরী থেকে হালের সুপারস্টার কণ্ঠশিল্পী ইমরান মাহমুদ, এফ এ সুমন, সালমা, কাজী শুভ ও ঐশীর গান রয়েছে প্রকাশের তালিকায়। সেই সাথে আছেন সুমন গানওয়ালা, বন্যা, ইমরান ইমু, রুদ্র ও ববি রহমানের মতো প্রতিশ্রুতিশীল শিল্পীরা।

গীতিকারদের মধ্যে আছেন জুলফিকার রাসেল, আহমেদ রিজভী, মিল্টন খন্দকার, ইশতিয়াক রুপু থেকে মাহতাব হোসেন, ববি রহমান।

আসুন, ঈদ উপলক্ষে সাউন্ডটেকের প্রকাশিতব্য গানগুলো সম্পর্কে জেনে নিই।

তারকা কণ্ঠশিল্পী ইমরান মাহমুদ ও কলকাতার জনপ্রিয় শিল্পী পুলক মাচালের একটি দ্বৈত গান আসছে এবারের ঈদে। জুলফিকার রাসেলের কথা ও ইমরানের সুর-সঙ্গীতে গানটির একটি ব্যয়বহুল মিউজিক ভিডিও তৈরির কাজ দ্রত এগিয়ে যাচ্ছে। গানটির শিরোনাম ‘কেন এত ভাবছো’।

কাজী শুভ ও স্বরলিপির দ্বৈত গান ‘তোর কথা ভাবে মন’-এর কথা লিখেছেন আহমেদ রিজভী আর সুর করেছেন অভি আকাশ। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন তারকা সঙ্গীত পরিচালক মুশফিক লিটু।

বহুদির পর সামিনা চৌধুরী আসছেন সাউন্ডটেকের ব্যানারে তাঁর ‘ফিরতি পথের গল্প’ গানটি নিয়ে। এটির কথা লিখেছেন ইশতিয়াক রুপু এবং সুর-সঙ্গীত করেছেন আবিদ রনি।

হাসান চৌধুরীর গানের শিরোনাম ‘তুই কান পাতিয়া শোন’। একসময়ের সুপারহিট গীতিকার মিল্টন খন্দকারের কথায় গানটির সুর ও সঙ্গীত আয়োজন করেছেন নুরুল হক।

‘তোমারে না দেখিলে’ শিরোনামের একটি গান নিয়ে আসছেন সাম্প্রতিক সময়ের জনপ্রিয় শিল্পী সালমা। গানটির কথা লিখেছের আহমেদ রিজভী আর সুর করেছেন অভি আকাশ। সালমার গানটির শ্রুতিনন্দন সঙ্গীত আয়োজন করেছেন মুশফিক লিটু।

জনপ্রিয় শিল্পী ঐশী আসছেন তাঁর ‘বাম কলবে’ শিরোনামের গান নিয়ে। আবিদ রনির সুর ও সঙ্গীতে গানটি লিখেছেন ইশতিয়াক রুপু।

প্রতিশ্রুগিশীল কণ্ঠশিল্পী শাওন গানওয়ালা। তাঁর গানটির শিরোনাম ‘শূন্যতা’। গানটির কথা লিখেছেন অরণ্য ভৌমিক আর সঙ্গীত আয়োজন করেছেন রেমো বিপ্লব।

ঈদ উপলক্ষে আসছে এফ এ সুমনের ‘আমি যারে ভালোবাসি’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও। গানটির কথা, সুর ও সঙ্গীত করেছেন যথাক্রমে আশরাফুল হক তুরন, অভি আকাশ ও রেজোয়ান শেখ। এই ত্রয়ীর আরেকটি গান আসছে নতুন শিল্পী বন্যার কণ্ঠে। গানটির শিরোনাম ‘সখী’। এটিও একটি মিউজিক ভিডিও।

‘সন্ধ্যা প্রদীপ’ শিরোনামের একটি ডুয়েট গান গাইবেন রুদ্র ও মোহনা। গানটির কথা লিখেছেন মাহতাব হোসেন। আর সুর ও সঙ্গীত আয়োজন করেছেন সঞ্জন কুমার।

‘ইচ্ছে করে’ ও ‘দুঃখবতী তারা’ শিরোনামের দুটি নতুন গান নিয়ে আসছেন প্রতিশ্রুতিশীল কষ্ঠশিল্পী, গীতিকার ও সুরকার ববি রহমান। গান দুটির চমৎকার সঙ্গীত আয়োজন করেছেন মেধাবী তরুণ সঙ্গীত পরিচালক তাসনুভ।

ঈদ সামনে রেখে ১ জুন সাউন্ডটেকের নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয় ইমরান ইমুর গান ‘সোনা বন্ধু’। গানটি লিখেছেন আবদুর রহমান ও সুর করেছেন এ আর সরোয়ার।

এ ছাড়াও ঈদকে সামনে রেখে আসছে এস রুহুলের ‘ঝাপসা ঝাপসা’ গানের মিউজিক ভিডিও। এ ছাড়াও আই কে রাজ ও বিন্দিয়া খানের ডুয়েট ‘কতটা ভালোবাসি’ এবং রাকিব মাসুমের ‘পূর্নিমার চাঁদ’ আসছে সাউন্ডটেকের ব্যানারে। সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই শিল্পী,সুরকার,গীতিকার সহ সবাইকে। – মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: