লেজার ভিশনের ঈদ আয়োজন…

বর্তমান সময়ে দেশের ও অডিও বাজারের চরম মন্দা অবস্থায়ও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে বেশ কয়েকটি অডিও গান এবং মিউজিক ভিডিও প্রকাশ করেছে। শ্রোতা-দর্শকদের চাহিদাকে সামনে রেখে এবারের ঈদেও আশা করি প্রকাশিত গান ও মিউজিক ভিডিওগুলি শ্রোতা-দর্শকদের বাড়তি আনন্দ দিবে।

প্রকাশিত এ্যালবাম ও গান গুলো হলোঃ
তোমার অভাবঃ বেলাল খান ফিচারিং প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী উপমার কন্ঠে গাওয়া তোমার অভাব। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন এম এ রহমান এবং মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

নিশি ভোরঃ জনপ্রিয় কন্ঠশিল্পী এম এইচ রিজভী ও বিউটির দ্বৈত কন্ঠে গাওয়া নিশি ভোর। ফয়সাল রাব্বিকীনের কথায় গানটির সুর করেছেন লুৎফর হাসান এবং সঙ্গীতায়োজন করেছেন অয়ন চাকলাদার।

ধার ধারিনাঃ জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ ও পূজার দ্বৈত কন্ঠে গাওয়া গান ধার ধারিনা। ফয়সাল রাব্বিকীনের কথায় গানটির সুর করেছেন ফাজবির তাজ এবং সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।

মোহনাঃ প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী ওয়াহিদ জামান অনি’র কন্ঠে মোহনা। গানটির কথা ও সুর করেছেন ওয়াহিদ জামান অনি নিজেই এবং সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান সাজ্জাদ। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন আল হারুন।

আড়ালেঃ কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক মশিউর বাপ্পীর কন্ঠে আড়ালে। শামিম সাফির কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মশিউর বাপ্পী নিজেই। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন কাজী ইমরান হাসান।

ছুঁই না ছুঁইঃ জনপ্রিয় কন্ঠশিল্পী ফাহমিদা নবীর গান ছুঁই না ছুঁই। আ স ম মাসুমের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ।

পাগলামীঃ কন্ঠশিল্পী মাসুদ খান ও মৌমিতা তাসরিন নদীর দ্বৈত কন্ঠে গান পাগলামী। গানটির সুর ও সঙ্গীত করেছেন আরিফুল ইসলাম মামুন এবং সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সাজিন খান।

এক পৃথিবী ভালোবাসাঃ কন্ঠশিল্পী প্রিয়াংকার কন্ঠে এক পৃথিবী ভালোবাসা। গানটির কথা লিখেছেন জহুর কবির ও সুর করেছেন অভি আকাশ এবং সঙ্গত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

এটা কি প্রেমঃ কন্ঠশিল্পী শাহরীদ বেলালের রোমান্টিক আধুনিক গান এটা কি প্রেম। গানটির কথা ও সুর করেছেন শাহরীদ বেলাল নিজেই এবং সঙ্গীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। মিউজিক ভিডিওটি নির্মান করেছেন খান মাহি।

কোথাও তুমি নাইঃ কন্ঠশিল্পী কে আর কাসফি ও বৃষ্টির গান কোথাও তুমি নাই। গানটির কথা,সুর ও সঙ্গীত করেছেন আভরাল সাহির।

কতনা স্বপনেঃ জনপ্রিয় কন্ঠশিল্পী পান্থ কানাই এর কন্ঠে কতনা স্বপনে। ওমর ফারুক বিশালের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন অমিত কর।

একলা হতে ভয়ঃ জনপ্রিয় কন্ঠশিল্পী স্বরলিপি’র কন্ঠে একলা হতে ভয়। সুলতানা শিরিন সাজির কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন অমিত কর।

যদি একদিনঃ জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান ও আতিয়া আনিশা’র দ্বৈত কন্ঠে গান যদি একদিন। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমরান নিজেই।

অভিমানঃ নির্মাতা খান মাহির রচনা ও পরিচালনায় শর্টফিল্ম অভিমান। অভিনয় করেছেন খান মাহি নিজে ও মধু তালুকদার। – প্রেস রিলিজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: