সঙ্গীত শিল্পী অনফ্রয়কে ফ্লোরিডায় গুলি করে হত্যা…

মার্কিন র‌্যাম্প সঙ্গীত শিল্পী এক্সএক্সএক্সটেনটাসিয়নকে ফ্লোরিডায় গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার দক্ষিণ ফ্লোরিডায় একটি মোটরসাইকেলের দোকান থেকে বের হওয়ার সময় সন্দেহভাজন সশস্ত্র ব্যক্তিরা তাকে গুলি করে।
মাত্র ২০ বছর বয়সী এই সঙ্গীত শিল্পী দ্রুত খ্যাতিমান হয়ে উঠেছিলেন পরপর দু’টি এ্যালবাম হিট হবার পর। ফ্লোরিডার ব্রোয়ার্ড কাউন্টির পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ এক্সএক্সএক্সটেনটাসিয়নকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এক্সএক্সএক্সটেনটাসিয়নের প্রকৃত নাম জাশে অনফ্রয়। তাকে প্রায়ই র‌্যাম্প‌ সঙ্গীতের সবচেয়ে বিতর্কিত শিল্পীদের একজন হিসেবে বর্ণনা করা হতো। তার বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগও ছিল। শুরুতে সাউন্ডক্লাউড ওয়েবসাইটে গান আপলোড করার মাধ্যমে শ্রোতাদের মনোযোগ আকর্ষণ করেছিলেন তিনি। মার্কিন র‌্যাপ সঙ্গীতে নতুন মাত্রা যুক্ত করা এই শিল্পীকে প্রতিভাবান সঙ্গীত শিল্পী হিসেবে গণ্য করা হতো।

এদিকে ব্রোয়ার্ড কাউন্টির শেরিফ দপ্তর জানিয়েছে, স্থানীয় সময় বিকাল ৪টার একটু আগে অনফ্রয় ওই দোকান ছেড়ে বেরিয়েছিলেন, তখনই দুইজন সন্দেহভাজন সশস্ত্র ব্যক্তি হাজির হয়। এদের অন্তত একজন অনফ্রয়কে গুলি করে, এরপর উভয়েই গাঢ় রংয়ের একটি গাড়িতে করে ডিয়ারফিল্ড বিচের ওই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলটি ফ্লোরিডার প্রধান শহর মিয়ামি থেকে ৬৯ কিলোমিটার উত্তরে।

প্রাথমিক তদন্তের পর ঘটনাটি ‘সম্ভাব্য ডাকাতির ঘটনা হতে পারে’ বলে জানিয়েছেন তদন্তকারীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা ভিডিওতে যা দেখা গেছে তাতে অনফ্রয় তার গাড়ির ভিতরে পড়ে আছেন বলে মনে হয়েছে। সেলিব্রেটি নিউজ ওয়েবসাইট টিএমজেড-কে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, মোটরসাইকেলের ওই দোকানের বাইরে বেশ কয়েকটি গুলির শব্দ শোনা গেছে। – মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: