Press "Enter" to skip to content

লতা মঙ্গেশকরের গানে আপত্তিকর দৃশ্য নিয়ে সমালোচনা…

করন জোহরের যৌথ প্রযোজনায় সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘লাস্ট স্টোরিজ’ ছবির একটি দৃশ্যকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। সেই দৃশ্যটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে। দৃশ্যটিতে এক গৃহবধূকে হস্তমৈথুন করতে দেখা যায়। বিতর্কের সূত্রপাত ঠিক এখানেই। পুরো দৃশ্যে কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের গাওয়া একটি গান ব্যবহার করা হয়েছে, যা নিয়ে বলিউড পাড়ায় চলছে করনের তুমুল সমালোচনা। রোববার হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, অমিতাভ বচ্চন ও শাহরুখ অভিনীত ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘কাভি খুশি কাভি গাম’ ছবির টাইটেল ট্র্যাকটি গেয়েছেন লতা মঙ্গেশকর। লতা মঙ্গেশকরের গাওয়া ওই গানটি প্রযোজক করন কেন ‘লাস্ট স্টোরিজ’ সিরিজের এমন একটি দৃশ্যে ব্যবহার করলেন, তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। ক্ষোভ প্রকাশ করেছেন লতার পরিবারের সদস্যরাও।

প্রতিবেদনে আরও বলা হয়, ‘লাস্ট স্টোরিজ’ নামের চারটি শর্ট ফিল্মের সিরিজ তৈরি করা হয়েছে। ছবিগুলো পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও করন জোহর। করন জোহরের ছবিটিতে কিয়ারা আদবানি অভিনয় করেছেন মেঘা নামের এক সদ্য বিবাহিতার চরিত্রে। তিনি ছাড়াও ছবিতে রয়েছেন নেহা ধুপিয়া ও ভিকি কৌশল।
ছবির একটি দৃশ্যে হস্তমৈথুন করতে দেখা যাচ্ছে কিয়ারাকে। সেই দৃশ্যের ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছিল ‘কাভি খুশি কাভি গাম’-এর টাইটেল ট্র্যাক। কিংবদন্তি শিল্পীর পরিবারের এক সদস্য প্রশ্ন তুলেছেন, কেন এমন একটি ‘অস্বস্তিকর’ দৃশ্যে করন ওই গান ব্যবহার করলেন?
গানটিতে সনাতন ধর্মের প্রার্থনার প্রভাব রয়েছে। এমন একটি গানকে কেন করন ব্যবহার করলেন সে ব্যাপারে ক্ষোভ জানিয়েছেন কিংবদন্তি লতার পরিবারের সদস্যরা। – মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: