Press "Enter" to skip to content

৩৫ বছরের ভালবাসা তাদের…

সংসার জীবনে সাড়ে তিন দশক পূর্ণ করলেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী কনকচাঁপা ও প্রখ্যাত সুরকার এবং সঙ্গীত পরিচালক মইনুল ইসলাম খান। বাংলাদেশের শ্রোতা দর্শকের কাছে কনকচাঁপা এক আরাধ্য সঙ্গীতশিল্পীর নাম। সেই কনকচাঁপার অনুপ্রেরণা তার স্বামী মইনুল ইসলাম খান। নিজের জীবনে এ মানুষটির ভূমিকা প্রসঙ্গে কনকচাঁপা বলেন, স্বামীর ভালোবাসা ও প্রেম একটি সুন্দর সংসার গড়ে তোলার জন্য খুব প্রয়োজন। একটি সুখী দম্পতি তখনই সফল যখন তারা নিজে সুখে থেকে তাদের চারপাশ ভালো রাখে।

তিনি আরো বলেন, আমাদের দু’জনের মধ্যেই সেই চেষ্টাটা আছে। আছে আমাদের পারস্পরিক শ্রদ্ধাবোধ, ভালোবাসা, বিশ্বাস আর ধৈর্য। দু’জনই একই পেশার মানুষ হলেও আমাদের মধ্যে নেই কোনো ব্যক্তিত্বের দ্বন্দ্ব।
স্ত্রী কনকচাঁপা প্রসঙ্গে মইনুল ইসলাম খান বলেন, কনক আমার জীবনে শতভাগ পরিপূর্ণতা এনে দিয়েছে। দু’জন একই পেশার মানুষ হয়ে ৩৫টি বছর সুখে-শান্তিতে একই ছাদের নিচে বসবাস করা কোনো সহজ কথা নয়। আমি আমার সঙ্গীত জীবনে অনেক সেক্রিফাইস করেছি। যখন আমার কাজ নিয়ে ব্যস্ত থাকার কথা, তখন তার সাফল্যের জন্য সময় দিয়েছি। চাইলেই নিজেকে নিয়ে ব্যস্ত থাকতে পারতাম। কিন্তু নিজের কথা না ভেবে শুধুই কনকের কথা ভেবেছি। কারণ সে আমার অর্ধাঙ্গিনী। তার সাফল্যই আমার সাফল্য বলে জানান দেশের গুণী এই সঙ্গীত পরিচালক। দুই গুণী ব্যাক্তির দাম্পত্য জীবন এভাবেই কাটুক আগামী সময়। সেই কামনায় সঙ্গীতাঙ্গন। – মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: