চুপি চুপি গানের স্রোত ভাসাতে আসছে ‘খয়েরী বিকেল’…

এপাড় বাংলায় দোঁলনচাপা ফূটলে ওপার বাংলায় চলে যায় তার ঘ্রান দু’বাংলার বিকেলটা যেনো একই সুতোর টান। আর এই অনুভবে মিশে একাকার হয়ে কলি ফোটাবে ভালোবাসার গান। আর এই ভালোবাসার গানের মধ্যেই খয়েরী আভা ছড়াবে, খয়েরী বিকাল নিয়ে আসছেন দুবাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী স্বপ্নীল সজীব ও ইমন চক্রবর্তী।
বড় ধরনের চমক নিয়ে আসছে এ প্রজন্মের এই দুজন সংগীত শিল্পী।
ডিএমএস এর ইউটিউব চ্যানেল এ ৯ জুলাই আসছে স্বপ্নীল সজীব ও ইমন চক্রবর্তী এর ডুয়েট গান ‘খয়েরী বিকেল’ মিউজিক ভিডিওসহ। এই অসাধারন গানটির কথা লিখেছেন গালিব সর্দার ও সুরারোপ করেছে অন্যতম সুরের অধিকারী ইহসান রাহী। যাদুকরী সংগীত পরিচালনা করেছেন আমজাদ হোসাইন। গানটির ভিডিও মিউজিক তৈরী করেছেন সবার সুপরিচিত শাহরিয়ার পলক।

গান সম্পর্কে শিল্পী স্বপ্নীল সজীব বলেন, গানের কথাগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। নিসন্দেহে গালিব ভাই অনেক ভালো লিখেন এই গানটি আমার কাছে পরম পাওয়া আর ইমন চক্রবর্তীর সাথে গানটি করতে পেরে আমি খুবই আনন্দিত। ‘তুমি যাকে ভালোবাসো স্নানের ঘরে বাষ্পে ভাসো’, এই গানটি গেয়ে ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত হোন ইমন চক্রবর্তী। তিনি বলেন আমরা সবসময় ভালোকিছু করার আশা নিয়ে এগোতে চাই এই গান। আর খয়েরী বিকেল ডুয়েট গান নিয়েও আমি অনেক আশাবাদী। গানের কথাগুলো আমার ভীষন প্রিয়। সুরটাও হয়েছে অত্যন্ত সুন্দর। স্বপ্নীল সজীবের সাথে গানটা করে আমি অনেক খুশী। সবাই ভালো একটা গান পাবে আশা করি। সংগীত পরিচালক আমজাদ হোসেন বলেন, দুজনই অনেক ভালো করেছে আমাদের সকলের এই প্রচেস্টায় গানটি দর্শকপ্রিয়তা পাবে।
সংঙ্গীতাঙ্গনের আলাপচারিতা শেষে আমরাও আশা রাখি বাংলা গানের জয় হোক। – রূপা মল্লিক

One thought on “চুপি চুপি গানের স্রোত ভাসাতে আসছে ‘খয়েরী বিকেল’…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: