Press "Enter" to skip to content

আরমান আলিফের ‘অপরাধী’ ১০ কোটি ভিউ…

গানের প্রতি ভালোবাসা ও মমত্ববোধ যুগ যুগ ধরে চিরায়িত। মনের আবেগ অনুভূতি ও চেতনার আভায় আবৃত করে কিছু কথামালা সাজালে কখনো কখনো সেই কথা গুলো সাধারণ থেকে অসাধারণ হয়ে ওঠে এবং দাগ কাটে হদয়ে। সহজ সরল সৃষ্টি হয়ে ওঠে অসাধারণ ভালো লাগার বস্তু। এমনই এক সাধারণ ছেলে সহজ সরল ভাষায় লিখলো একটি অভিনব গান, যা ঠাই পেয়েছে এই বাংলা ছাড়িয়ে ওপার বাংলার বাঙ্গালি হৃদয়েও। সে প্রমাণ করলো যে জয়ের জন্য সুন্দর একটি সৃষ্টিই যথেষ্ট। আর সে হলো মুখে মুখে রটে যাওয়া সু-পরিচিত গানের রচয়িতা আরমান আলিফ।

ইউটিউবে এবার ১০ কোটি ভিউয়ে ঠাঁই পেয়েছে আরমান আলিফের ‘অপরাধী’ শিরোনামের গানটি। মাত্র আড়াই মাসে হয়েছে এ ভিউ। সে সূত্রে গানটি উঠে এসেছে ইউটিউবের গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন আরমান আলিফ। সঙ্গীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। আর ভিডিও নির্মাণ করেছে ঈগল টিম। এতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।
গত ২৬শে এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে মিউজিক ভিডিও ‘অপরাধী’। শুধু বাংলাদেশ নয়, ভারতের পশ্চিমবঙ্গেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এটি।

অপরাধী’র সাফল্য নিয়ে আরমান আলিফ বলেন, শ্রোতা-দর্শকদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। এছাড়া এই মুহূর্তে আসলে আমি আর কিছুই বলতে পারছি না। আমি সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আমি মনে করি এখন থেকে গানের প্রতি আমার দায়িত্ববোধ আরো বেড়ে গেল। আমার প্রতি সবার এই ভালোবাসার সম্মান আমি রাখার চেষ্টা করব। আমরাও চাই আরমান আলিফ রচনা করুক এমনই ভালো লাগার বাস্তবিক গান। যা একবার নয় শুনতে ভালো লাগবে বার বার। শুভ কামনা আরমান আলিফের জন্য। – মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: