Press "Enter" to skip to content

বকুলের ফুলে দুলে দুলে ‘নোলক’ নিয়ে কাজী শুভ…

রুপকথার গল্পের তারা নয়, কোন কবির কবিতার নোলক নয় তবে মালা বদলের প্রয়াস নিয়ে প্রিয় মানুষের নোলক হওয়ার একান্ত মনোভাব গানে গানে প্রকাশ করেছেন শ্রোতানন্দিত ও তরুন প্রতিভাবান গানের মানুষ কাজী শুভ।
তোর নাকের-ই নোলক হবো, এই অসম্ভব গানের কথা লিখেছেন ব্যাংক কর্মকর্তা সাঈদ রহমান। ২০০৯ রুপালী ব্যাংকে একজন ব্যাংক কর্মকর্তা হিসেবে যোগ দেন। তবে তার ভিতরটা ছিলো গানের ছন্দে। শত প্রতিকূল উপেক্ষা করে তিনি সাধেন গানের কলি। শত ব্যস্ততার মাঝে দিনশেষে তিনি গানের মধ্যেই আত্মার খোড়াক খুঁজে পান এই আট বছরের কর্মের যাত্রা শুরু তবুও অগাধ স্বপ্ন দেখেন গানকে প্রান দিয়ে সবার কাছে পৌঁছে দেওয়া। যশোরের এই গানের মানুষ বলেন পরিশ্রম সৌভাগ্যের চাবিকাঠি। ২০১৫ থেকে একে একে অনেক গান রিলিজ হতে থাকে দর্শকপ্রিয়তাও পায়। সেখান থেকেই আরো গুনীজনদের দেখে উৎসাহটা বেড়ে যায়। ‘নোলক’ গানটি নিয়ে তিনি অনেক আশাবাদী।

নোলকের কথামালার সুরারোপ করেছেন সবার সুপরিচিত প্লাবন কোরেশী। তিনি বলেন গানের কথাগুলো ছিলো দারুন তাই সুর সঙ্গীতায়োজন করতে খুবই ভালো লেগেছে। আর কাজী শুভ অনেক ভালো গেয়েছেন গানটি আশাকরি শ্রোতাবন্ধুরা ভালো কিছু পাবে।
মামা-খ্যাত মিউজিক প্রডিউসর জাহিদ বাশার পঙ্কজ বলেন গানের কথা সুর সংগীতায়োজন অসম্ভব ভালো হয়েছে সবাই ভালোবাসা ও শ্রম দিয়ে গানের কাজটি করেছি। সবার গানটি ভালো লাগবে, গানটি সেভেনটিউনস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে রিলিজ হয়েছে।
সংঙ্গীতাঙ্গনের আলাপন শেষে আমরাও একটু বলতে পারি নোলকের মাধ্যমেই জেগে উঠুক বাংলার গান। – রূপা মল্লিক

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: