নিউইয়র্কে সামার নাইট ক্রুজে আছেন দিনাত জাহান মুন্নি…

বাংঙ্গালী সংস্কৃতিকে বিশ্ব দরবারে পরিচিত করতে এবং সুনাম প্রসারের লক্ষে কাজ করে যাচ্ছে সঙ্গীতের সাথে যুক্ত থাকা সকল সঙ্গীতানুরাগী গন। বিশ্ব দরবারে বাংলাদেশের সঙ্গীতের ভাবমূর্তি এখন অনেক সম্মানের। আমাদের দেশীয় সংস্কৃতির প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার অনুপ্রেরণায় বিদেশে এখন দেশীয় সঙ্গীতের ব্যাপক জনপ্রিয়তা। সারা বছরই সুনামধন্য শিল্পীগন বিভিন্ন অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে বিদেশে শো করেন। তারই ধারাবাহিতায় আসছে ১২ই আগষ্ট রবিবার ওয়াল্ডস্ ফেয়ার মরিনা ফ্লাসিং নিউইয়র্কে সামার নাইট ক্রুজ-২০১৮ অনুষ্ঠিত হতে যাচ্ছে। যেখানে আমাদের দেশীয় সঙ্গীতের তিন জনপ্রিয় শিল্পী গান গেয়ে আনন্দ দিবে। তারা হলেন এস আই টুটুল, দিনাত জাহান মুন্নি ও সায়রা রেজা। অনুষ্ঠানটি শুরু হবে তাদের স্থানীয় সময় সন্ধা ৭:০০ থেকে। এবং চলবে রাত ১২:০০পর্যন্ত। দীর্ঘ সময়ের সুর আর মিউজিকে মনকে প্রশান্তি দিবে বাংলার সঙ্গীত। লটারি ড্র এরও আকর্ষণ থাকছে সেখানে। তাই আর দেরি না করে আপনার টিকিট সংগ্রহ করুণ। সিঙ্গেল টিকিটের মূল্য ১০০ ডলার এবং ফেমিলি টিকিটের মূল্য ২০০ ডলার। যোগাযোগ করুণ ৬৪৯৫৪৬৬০৩৮ এই নাম্বারে। সেখানে অবস্থান করা সঙ্গীতশিল্পী দিনাত
জাহান মুন্নি সঙ্গীতাঙ্গনকে বলেন যে, এখানে পজিটিভ কাজের সাথে জড়িত মানুষদের সাক্ষাৎকার ভিত্তিক একটি অনুষ্ঠানের কাজ শুরু করছি, আজ ৩১জুলাই আউটডোরে নির্মিত শ্রদ্ধেয় সঙ্গীতবিদ আব্দুল হাদী’র সাক্ষাৎকার নেওয়া হয়েছে, এছাড়াও টিবিএন ২৪ চ্যানেলের জন্য কিছু টেলিভিশন প্রোডাক্শন এর কাজও করছি।
তিনি আরও বলেন যে,গত ২৫ ও ২৯ আগস্ট এসআই টুটুল ভাই সহ পৃথক পৃথক ভাবে নিউ জার্সি এবং আটলান্টিক সিটিতে বড় পরিসরে গানের অনুষ্ঠানে গান পরিবেশন করেছি আমরা। এখানে আরও বেশকিছু স্টেজে গান গাওয়ার কথা চলছে,বলে জানান তিনি। ব্যাটেবলে মিললে ভালো কিছু হবে বলেও আশা প্রকাশ করছেন।

কথার প্রেক্ষাপটে তিনি বলেন ” সঙ্গীতকে ভালোবেসে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি, এভাবেই সঙ্গীতের সাথে সারা জীবন মিশে তাই। যদিও সবসময় আপনাদের সব কাজের আপডেট জানানো হয়না, বিভিন্ন ব্যাস্তাতায়।
আমি কাজকে ভালোবাসি, কাজের বাইরে কিছু ভাবতে পারিনা। ব্যস্ততা খুব এনজয় করি।
দেশীয় সঙ্গীতকে বিশ্বে বয়ে নেবার জন্য দিনাজ জাহান মুন্নি, এসআই টুটুল, সায়রা রেজা সহ সংশ্লিষ্ঠ সবাইকে সঙ্গীতাঙ্গন পরিবারের পক্ষ থেকে প্রানঢালা অভিনন্দন ও অফুরন্ত ভালোবাসা জানাই। – রেজাউল করিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: