‘শেখ হাসিনা ও বাংলাদেশ’ শিরোনামের গান গাইলেন দুই প্রজন্মের শিল্পীরা…

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ নিয়ে গান গাইলেন দুই প্রজন্মের শিল্পীরা। ‘শেখ হাসিনা ও বাংলাদেশ’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, পুলক অধিকারী ও সোমনুর মনির কোনাল। স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে এই গানটি তৈরি করা হয়েছে।

কবি আসলাম সানির কথায় এই গানটির সুর ও সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। এ গানটি নিয়ে একটি ভিডিও তৈরি করেছেন নির্মাতা ও অভিনেতা শহীদুল আলম সাচ্চু।

এ প্রসঙ্গে সুমন কল্যাণ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে সম্মান ও ভালোবাসা জানাতেই এ গানটি তৈরি করা হয়েছে। স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে এই গানটি তৈরি করা হয়েছে। আশা করি গানটি সবার ভালো লাগবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডক্টরেট অব লিটারেচার (ডিলিট) পেয়েছেন। প্রধানমন্ত্রীর সাফল্য ও প্রাপ্তিকে উদযাপন করতে গত (২১ জুলাই) সোহরাওয়ার্দী উদ্যানে একটি সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

সঙ্গীতাঙ্গন পরিবারের পক্ষ থেকে কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, পুলক অধিকারী ও সোমনুর মনির কোনালের জন্য রইল শুভকামনা ও অফুরন্ত ভালোবাসা। – রেজাউল করিম

One thought on “‘শেখ হাসিনা ও বাংলাদেশ’ শিরোনামের গান গাইলেন দুই প্রজন্মের শিল্পীরা…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: