এবারের ঈদে গানে আড্ডায় মমতাজ…

ঈদ মানেই খুশি আর আনন্দ। তবে এখন আর এখানেই সিমাবদ্ধ নয়। এখন ঈদ মানে বলতে হবে বিনোদনের বাহার। একের পর এক নতুন অনুষ্ঠান। ঈদের দিন সকালে তড়িঘরি করে কাজ শেষ করে, নাস্তা করে বসে যাওয়া টিভি সেটের সামনে আর উপভোগ করা দারুন সব অনুষ্ঠান। সেই আলোকে, বিটিভির মহাপরিচালক হারুন রশীদের গ্রন্থনা ও পরিকল্পনায় আফসানা মিমির উপস্থাপনায়, আগামী ঈদে বিটিভির দর্শকের জন্য আটটি গান নিয়ে দর্শকের মধ্যে হাজির হচ্ছেন বাউল সম্রাজ্ঞী মমতাজ। ‘মমতাজ অফট্র্যাক’ শিরোনামের অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন বাউল সম্রাজ্ঞী মমতাজ।

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস। আফসানা মিমির উপস্থাপনায় গল্প কথার ফাঁকে ফাঁকে মমতাজ মোট আটটি গান দর্শককে গেয়ে শোনাবেন। এসব গানের মধ্যে থাকবে রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত, লালনের গান, শাহ আব্দুল করিমের গানসহ আরো অন্যান্য গান। গেলো সপ্তাহে বিটিভিতে গানগুলোর রেকর্ডিং হয়েছে। অনুষ্ঠানটি প্রসঙ্গে অনুষ্ঠানের উপস্থাপক
আফসানা মিমি বলেন, মমতাজের সঙ্গে দেশের বাইরে বহু বছর আগে একটি শো করতে গিয়েছিলাম। সেখানেই তার সঙ্গে ভালোভাবে আমার পরিচয় হয়। তখন থেকে আমাদের মধ্যে বেশ ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এই অনুষ্ঠান অনেকটাই হঠাৎ করে করা। বলা যায় তেমন কোন প্রস্তুতি ছিলোনা। তারপরও মমতাজের সঙ্গে অনেক জানা-অজানা গল্প করেছি। অবশ্য সেসব অবশ্যই গানের গল্প। কী যে অসাধারণ কন্ঠ তার। আমি গানগুলো রেকর্ডিং-এর সময় বেশ মনোযোগ দিয়েই শুনেছি। আমি ভীষণ মুগ্ধ হয়েছি। দর্শক মুগ্ধ হবেন এটা নিশ্চিত বলতে পারি।
সবাইকে অনুষ্ঠানটি দেখার আমন্ত্রণ জানাই। – মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: