আহমেদ রিজভীর কথায় গাইলেন মিনার…

জননন্দিত গীতিকার আহমেদ রিজভীর কথায় গাইলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মিনার রহমান। ‘তোর কাছে যেতে চাই হৃদয় মানেনা বারণ / বৃষ্টির শহরে মেঘলা আমার এই মন’ এমন কথার গানটি সুর করেছেন গুণী সুরকার নাজির মাহমুদ। মুশফিক লিটুর সঙ্গীতে আসছে ঈদুল আযহায় ‘তুই তো আমার সব’ শিরোনামের গানটি সাউন্ডটেক এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

এ প্রসঙ্গে আহমেদ রিজভী বলেন – মিনার রহমান এ প্রজন্মের জনপ্রিয় রুচিশীল সঙ্গীত শিল্পী। ওর গলায় একটা নতুনত্ব আছে। আমর বেশ পছন্দের শিল্পী। আশা করি গানটি সবার মন কাড়বে।

মিনার রহমান বলেন – আহমেদ রিজভী আমার অনেক পছন্দের একজন গীতিকবি। আমি ওনার ভীষণ ভক্ত। আহমেদ রিজভী নাজির মাহমুদ জুটির সাথে কাজ করে আমি বেশ আনন্দিত। অতীতের ন্যায় সবার ভালোবাসা ও দোয়া নিয়ে শুদ্ধ সঙ্গীত নিয়ে এগুতে চাই।

সাউন্ডটেক কর্ণধার সুলতান মোঃ বাবুল বলেন – সাউন্ডটেক সুচনা লগ্ন থেকেই বিশুদ্ধ শিল্প-সংস্কৃতি লালন করে আসছে। এবারের ঈদেও আমরা মিনারের ‘তুই তো আমার সব’, মিতালী মুখার্জীর ‘আমার মরন হলে’, আরমান আলিফের – গৃহবন্দি, টুম্পার ‘দুঃখ বন্ধু’ ছাড়াও আরো বেশ কিছু ভালো গান আমাদের ইউটিউবে অবমুক্ত করবো। অতীতের ন্যায় সবাইকে পাশে চাই। – নোমান ওয়াহিদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: