সালমার নতুন গান ‘কালারে’…

সঙ্গীত শিল্পী সালমা এনটিভিতে প্রচারিত সঙ্গীত বিষয়ক প্রতিযোগীতা ক্লোজআপ-তোমাকেই খুঁজছে বাংলাদেশ-এর দ্বিতীয় সিরিজের বিজয়ী। সালমা বাংলাদেশের ঐতিহ্যগত লোকগীতি গাইতে পছন্দ করে। সালমা আক্তার প্রতিযোগীদের মধ্যে ছিল সবচেয়ে কনিষ্ঠ। সে ছিল একজন সাধারণ পরিবারের সাধারণ মেয়ে। সে কুষ্টিয়ার একটি ছোট্ট গ্রামে বেড়ে উঠে। সাধারণভাবে সে ফকির লালন শাহের গান গাইতে পছন্দ করে। তার গান নিয়ে আনুষ্ঠানিক কোনো শিক্ষা ছিল না। সালমা লালন শাহকে তার অনুপ্রেরণা হিসেবে নিয়েছিল। তার বাবা তাদের পরিবারের প্রধান উপার্জনকারী ব্যক্তি।

সে আসলেই একজন প্রাকৃতিক গায়িকা। সব সময় তার কন্ঠে বাংলাদেশের গন্ধ পাওয়া যায়।
ঈদ উল আজহা উপলক্ষে আসছে সালমার ফোক গান ‘কালারে’। ‘কালারে তোর প্রেমে এত জ্বালা, জানিলে করতাম না পিরিত, করিতাম না পুরে অন্তর কালা’ এমন কথামালার গানটির মিউজিক ভিডিও আগামী ১৬ আগস্ট মুক্তি পাবে।
সালমা বলেন, অসম্ভব সুন্দর একটি গান হয়েছে। গানটি মানুষের অন্তরে দাগ কাটতে পারবে বলে আশা করি। অনেক যত্ন নিয়ে গানটির প্রতিটি কাজ করা হয়েছে। অনেকদিন পর মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়ার মত একটি গান করলাম।
কালারে’র মিউজিক ভিডিও নির্মান করেছে তরুণ নির্মাতা সোহেল রানা বয়াতি। মিউজিক ভিডিও নিয়ে তিনি বলেন, নেশা ও জুয়া আমাদের দেশে ভয়াবহ সমস্যা, নেশা ও জুয়ার কবলে পড়ে সুন্দর পরিবার শেষ হয়ে যেতে পারে আবার ভালোবাসা দিয়ে আসক্তদের ফিরিয়ে আনা সম্ভব। ভিডিওটির গল্পে আমি এই বিষয়টি তুলে ধরার চেষ্টা করেছি। অভিনয় করেছেন জাহারা মিতু ও সবুজ আশরাফ সুপ্ত।
রেইন মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে। কালারে গানের কথা লিখেছেন সোহেল মাসুদ। সুর করেছেন অভি আকাশ। সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। – মোশারফ হোসেন মুন্না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: