Press "Enter" to skip to content

কোন মেয়ের জন্য আসিফ আকবর দিওয়ানা ?…

ছেলেটি মটরবাইকে করে স্লো মোশনে আসছে। আর সুন্দরী একটি মেয়ে ক্যামেরা নিয়ে ভালো ভালো প্রকৃতিকে ক্যামেরা বন্ধি করছে। সেই ক্যামেরার ভেতর বন্ধি হয়ে যায় ছেলেটি ও তার মন। হায়রে আল্লাহ এ কি শুরু হলো।
মেয়েটি শাড়ি আর ছেলেটি লুঙ্গি পড়ে প্রাকৃতিক শুভামন্ডিত খোলা আকাশের নিচে কি দারুণ নাচ আর গান। মেয়েটিকে গানে গানে ছেলিটি জানায় যে তোমার কোন ব্যাপারে নাক গলাতে আসিনি আমি, এসেছি তোমার মন গলাতে। তোমার জন্য আমার দিল দিওয়ানা হয়ে গেছে। কেমন যেন মনে হলো গানটা শুনে! মনে হচ্ছে আসিফ আকরব। হ্যা তাই তো দেখছি নাচ গানের ফাঁকে তো তাকেই দেখা যায়। এবার বুজতে পারলাম জনপ্রিয় দরাজকন্ঠ যুবরাজ আসিফ আকবর তাহলে শেষ পর্যন্ত একটি সুন্দরী মেয়ের প্রতি দিওয়ানা হয়েছে আর এজন্যই সে গাইছে,
‘নাক গলাতে চাই না মেয়ে
মন গলাতে চাই,
আমি শুধু তোমার মতো
একটা তুমি চাই’।

এমন কথায় আসিফ আকবর গেয়েছেন নতুন গান ‘দিল দিওয়ানা’। গতকাল সেভেন টিউনস এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটির ভিডিও মুক্তি পেয়েছে। গানের কথা লিখেছেন গুনী গীতিকবি নীহার আহমেদ। প্লাবন কোরেশীর সুরে গানটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। গানের ভিডিওর মডেল হয়েছেন সুপ্ত, তাহি ও একদল ডান্স আর্টিস্ট। ভিডিওটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন। প্রিন্স খানের কোরিওগ্রাফীতে গানটির ভিডিও ধারন করেছেন সানি খান। এর আগে সেভেন টিউনস এর ব্যানারে আসিফ আকবরের ‘কসম’ গানটি সাফল্য পেয়েছিল।

এ প্রসঙ্গে গানটির গীতিকার নীহার আহমেদ বলেন, আসিফ ভাইয়ের গান মানেই বিশেষ কিছু। লিরিকের বিচার শ্রোতাদের। তবে আসিফ ভাইয়ের দুর্দান্ত গায়কী এবং ভিডিও গানটিকে আরো স্পেশাল করে তুলেছে।
দিল দিওয়ানা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, খুব ব্যতিক্রম কিছু হয়েছে তা বলবো না। আমার মতোই একটা গান হয়েছে। সমালোচকদের চেয়ে আমি বরাবরই বিনোদনপ্রিয় শ্রোতাদের প্রাধান্য দেই। এই গানে শ্রোতারা সেই মজাটা পাবেন। ভিডিওটিও দারুন হয়েছে। আমার কাছে যেহেতু ভালো লেগেছে, দর্শকদেরও মন্দ লাগবে না। সেভেন টিউনস এর কর্ণধার পারভীন সুলতানা জানান, সেভেন টিউনস লেবেলের এক্সক্লুসিভ ঈদ রিলিজ গান দিল দিওয়ানা। শিগগিরই আরো কয়েকটি গান ভিডিও মুক্তি পাবে এই চ্যানেল থেকে। সত্যিই এ গানটি আসিফ ভক্তদের মন কাড়বে। খুব সুন্দর একটি গান। – মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: