Press "Enter" to skip to content

অন্যরকম লোকেশনে অন্য রকম গানে ইমরান…

বাংলা সঙ্গীতাঙ্গনে সবেচেয়ে বেশি গানে কোটি ভিউয়ের মাইলফলক ছোঁয়া গানের শিল্পী ইমরান মাহমুদুল। প্রতিবারই নতুন চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হন তিনি। এবার ঈদুল আযহার জন্যও নতুন কিছু নিয়ে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় এ কণ্ঠশিল্পী। সম্প্রতি ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অঞ্চল লাদাখে শেষ করেন নতুন একটি গানের ভিডিওর শুটিং। এই প্রথম বাংলাদেশের কোন শিল্পীর গানের ভিডিও হলো লাদাখে।

যেখানে মূলত বলিউড ও টালিউডের সুপার-ডুপার হিট সব চলচ্চিত্রের শুটিং হয়। ‘আমার এ মন’ শিরোনামের গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন আর সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানের ভিডিওটিতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন তানজিন তিশা। তানজিন তিশাকে এর আগে ইমরানের সঙ্গে ‘বলতে বলতে চলতে চলতে’ ও ‘শেষ সূচনা’ গানে মডেল হিসেবে দেখা গিয়েছিল। আবারও এক হয়েছেন তারা। ভিডিওটিতে দেখা যাবে কাশ্মীরে জমিয়ে রোমান্স করছেন তারা। ভিডিওটি নির্মাণ করেছেন এ সময়ের আলোচিত নির্মাতা তানিম রহমান অংশু।

ইমরান বলেন, জীবনে অনেক মিউজিক ভিডিওর কাজ করেছি তবে এই কাজটির অভিজ্ঞতা সবচেয়ে রোমাঞ্চকর! বলিউড ও টালিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা সেখানে গিয়ে শুটিং করে থাকেন। সেজন্য অনুমতিও নিতে হয়। এতদিন চলচ্চিত্রে এসব লোকেশন দেখেছি। এবার নিজের ভিডিওর শুটিং করতে গিয়ে আরো মুগ্ধ হয়েছি! গানটি ভালোবাসার কথামালায় সাজানো।
গানের কথা-সুর-গায়কীর সঙ্গে লোকেশনটাকে খুবই অসাধারণ লাগছিল। প্রায় চার-পাঁচ ঘন্টা গাড়িতে জার্নি করে করে একটা লোকেশন থেকে আরেকটা লোকেশনে গিয়ে ভিডিওটির শুটিং করেছি। এত উঁচু উঁচু জায়গায় আমাদের উঠেতে হয়েছে যে শ্বাস-প্রশ্বাস নিতে খুব কষ্ট হচ্ছিল। ফলে সারাক্ষণ সঙ্গে আলাদা অক্সিজেন রাখতে হয়েছে। দু’একবার অসুস্ত বোধও করছিলাম। ভিডিওর ফুটেজ দেখার পর মনে হচ্ছে সব পরিশ্রম স্বার্থক। এটা আমার জীবনের অন্যতম একটি অভিজ্ঞতা। আশাকরি গানটি দর্শক-শ্রোতারা খুব ভালোভাবে নিবেন।

তানজিন তিশা বলেন, মনে হচ্ছিল শুটিংয়ের পুরোটা সময় একটা স্বপ্নের মধ্যে ছিলাম। অসাধারণ একটি কাজ হয়েছে। শ্বাস-প্রশাসের অসুবিধা, জার্নি সব ছাপিয়ে লোকেশনগুলোর মাঝেই যেন ডুবে আছি এখনো। ইমরান আর আমার আগের দুটি ভিডিওর চেয়েও এটি শ্রোতাদের কাছে বেশি প্রশংসিত হবে বলে আশাকরি।
ইমরান জানান, ঈদের ঠিক আগে আগে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে। দেখা যাবে বিভিন্ন টিভি চ্যানেলেও। সঙ্গীতাঙ্গনের পক্ষ থেকে গানটির সফলতা কামনা করি। – মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: