মন খারাপের দেশে – ইমরান পেল দুই কোটি ভালোবাসা…

রোমান্টিক গানের সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের ‘মন খারাপের দেশে’ গানটি শুরু থেকেই শ্রোতাদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছিল। গত বছরের ১৫ মে সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটিতে ইমরানের সঙ্গে কাজ করেন নতুন মডেল রোতসী। দ্রুতই গানটি ভাইরাল হয়। তারই জের ধরে চলতি বছরে এসে গানটি দুই দফা চমকে দিলো সবাইকে। এই মিউজিক ভিডিওটি বছরের শুরুতে অতিক্রম করেছেন এক কোটি ভিউয়ের মাইলফলক! এদিকে ৮ মাসের মাথায় গত ৩০ সেপ্টেম্বর ভিডিওটি অতিক্রম করেছে দুই কোটি ভিউয়ের ঘর!

এমন সাফল্যে উচ্ছ্বসিত ইমরান বলেন, এটা খুবই আনন্দের খবর। একই গান দিয়ে বছরের শুরুতে ও শেষের দিকে দুইবার সুখবর পেলাম। দুই কোটির মাইলফলক ছুঁতে পেরে আমি আনন্দিত। এর কৃতিত্ব মোটেই আমার একার নয়; বরং সংশ্লিষ্ট সবার। কৃতজ্ঞতা জানাই এর প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভির প্রতি। আর দর্শক-শ্রোতাদের প্রতি ভালোবাসা তো থাকছেই।
গতবছর ১৫মে রাতে সিএমভির ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পাওয়া ইমরানের গাওয়া এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ, সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু আর লিখেছেন শরীফ আল-দীন। অন্যদিকে ইমরান ও রোতসীকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। ইমরানের জন্য সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। – মরিয়ম ইয়াসমিন মৌমিতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: