Press "Enter" to skip to content

বছরের শেষ সময় জেমস বিদেশে…

ব্যান্ড জগৎ এর এক জনপ্রিয় নাম নগর বাউল খ্যাত জেমস। শুরু থেকে আজ অবধি সমান তালে জনপ্রিয়তায় আছেন জেমস। টেলিভিশন কিংবা মঞ্চে বিরামহীনভাবে ভক্তদের মাতিয়ে যাচ্ছেন গুরুখ্যাত এ সঙ্গীতশিল্পী।
দেশের ব্যস্ত সময়সূচির মধ্যেই বিদেশেও যাচ্ছেন নিয়মিত। সেই ধারাবাহিকতায় ২৪ নভেম্বর তিনি আমেরিকা গিয়েছেন কয়েকটি গানের শোতে অংশ নিতে। জানা যায় সেখানে তিনি নিউইয়র্ক, টেম্পা, মায়ামী এবং আটলান্টায় মঞ্চে গাইছেন। নগর বাউলের হয়েই সেখানে পারফর্ম করছেন জেমস। তাই চলতি বছর আর দেশে ফিরতে পারছেন না এ শিল্পী। অনুষ্ঠানগুলোতে অংশ নিয়ে তিনি দেশে ফিরবেন আগামী বছরের জানুয়ারিতে- এমনটাই জানা যায়। জেমস এর ম্যানাজার রবিন বলেন, জেমস ভাই এখন আমেরিকায় ৪টি এলাকায় আলাদা আলাদা ৮টি শোতে পারফর্ম করা নিয়ে ব্যস্ত আছেন। এ অনুষ্ঠানগুলোতে গান গেয়ে তিনি দেশে ফিরবেন জানুয়ারিতে। দেশে এসে আবারও গানে গানে ব্যস্ত সময় কাটাবেন। সাম্প্রতিক সময়ে নতুন কোনো গান প্রকাশ না করলেও শ্রোতাপ্রিয়তা ধরে রেখেছেন জেমস।
আমেরিকা যাওয়ার আগে সরকারিভাবে আয়োজিত উন্নয়ন কনসার্টে দেশের বিভিন্ন জায়গায় গান গেয়েছেন জনপ্রিয় এ তারকা। – মোঃ মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *