Press "Enter" to skip to content

নিউ ইয়ার্স সেলিব্রেশন…

সফলতা আর ব্যার্থতা সব মিলেই চলে গেল ২০১৮ সাল। যেমন এসেছিল সফলতা তেমনি ছিল বেদনার আঁখি জল। সেই বছরটি আমাদের কাছ থেকে বিদায় নিয়ে চলে গেল। নতুন আরেক বছর আমাদের মাঝে চলে এলো।
বছরটিকে বরন করে নিয়েছেন নানা আয়োজনে। স্বাধীনভাবে হাসি আর আনন্দের মাধ্যেমে উৎযাপন করেছেন থার্টি- ফাস্ট নাইট। সকল শ্রেণী পেশার মানুষ নতুন বছরটিকে বরণ করেছেন নতুন ভাবে। এই ইংরেজি নববর্ষকে আরো নতুন ভাবে বরণ করেছেন বাংলাদেশ পুলিশ বাহিনী।
ইংরেজি নতুন বছরকে আয়োজন করে বরণ করে নিয়েছেন বাংলাদেশ পুলিশ। তাদের আয়োজনেই শনিবার রাজারবাগ পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হয়েছে বিশেষ কনসার্ট ‘নিউইয়ার্স সেলিব্রেশন’। রাজারবাগ পুলিশ লাইনের মিডিয়া বিভাগ থেকেই জানানো হয়েছে বিষয়টি।
এতে গান পরিবেশন করেন নগর বাউলখ্যাত জেমস। তার সঙ্গে আরও গেয়েছেন ফোক গানের শিল্পী মমতাজ বেগম ও এ প্রজন্মের শিল্পী কর্ণিয়া। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক সহ সরকারের উচ্চপদস্থ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেনন।
রাসেল মাহমুদ ও মোস্তাক হোসেন মাশুকের পরিচালনায় ‘নিউ ইয়ার্স সেলিব্রেশন’ কনসার্টটি রাজারবাগ পুলিশ লাইন মাঠ থেকে সরাসরি সম্প্রচার করেছে এটিএন বাংলা। – নিরব হাসান

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *