Press "Enter" to skip to content

বছরের শুরুতে সালমা...

ও মোর বানিয়া বন্ধু রে-
একটা তাবিজ বানায়া দে
একটা মাদুলি বানায়া দে।
ওরে মরিয়া গিয়াছে পিয়ারও স্বামী
স্বপনে আইছে।

ফোক গানের মাধ্যমে যার সঙ্গীত জগৎ এ আত্নপ্রকাশ তিনি হলেন আমাদের সবার প্রিয় শিল্পী সালমা। তার ম্যানাজার জানান যে, এ বছর যুক্তরাজ্যে পড়তে যাওয়ার ইচ্ছে তার। বর্তমানে ঢাকায় বিপিবি ইউনিভার্সিটিতে আইন বিভাগের সেকেন্ড ইয়ার ছাত্রী তিনি। ফলাফল প্রকাশ হলে সিদ্ধান্ত নিবেন দেশের বাইরে যাওয়ার ব্যাপারে। ক্রেডিট ট্রান্সফার করে থার্ড ইয়ার ও ফাইনাল ইয়ার ইউনিভার্সিটি অব লন্ডনে কিংবা ওখানকার অন্য কোনো ইউনিভার্টিতে ভর্তির চেষ্টা করবেন সালমা। এদিকে নতুন বছরে নতুন দুটি গান নিয়ে হাজির হলেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা। একটির শিরোনাম ‘আপন মানুষ’, অন্যটি ‘আমারে ভুলিয়া বন্ধু’। ফোক বিচ্ছেদি ধর্মী গান দুইটি প্রকাশ পাবে নতুন দুই কোম্পানীর ব্যানারে।

‘আপন মানুষ’ গানটি প্রকাশ পাবে ডিজিটাল সলিউশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘রস গোল্লা’-তে। ‘আমারে ভুলিয়া বন্ধু’ প্রকাশ পাবে ‘ম্যাক্স ব্যাগ’এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ম্যাক্স ব্যাগ ইন্টারটেইন্টমেন্টে।
২০১৮ সালের শেষদিকে নতুন দু’টি গানে কন্ঠ দেন সালমা। আপন মানুষ ও আমারে ভুলিয়া বন্ধু গান দু-টির মিউজিক করেছেন ওয়াহিদ শাহিন। খুব শিগগিরই গান দুইটির মিউজিক ভিডিওসহ প্রকাশ পাবে। সালমা বলেন, জিয়া উদ্দিন আলম ভাইয়ের লেখা সুরে বেশ কিছু গান করে প্রশংসা পেয়েছি আমি। গানের গল্পগুলো আমার জীবনের গল্পের সাথেও মিলে যায়। নতুন গান দুটিও খুব ভালো হয়েছে। গানের কথা ও সুর শ্রোতাদের মনে দাগ কাটবে বলে আমি আশা করি। তার লেখা এর আগে সালমা মন মাঝি, আশায় আশায়, দু:খ, যাদু ও আউলা প্রেম শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন। – নিরব হাসান

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: