Press "Enter" to skip to content

বাবা মেয়ের আনন্দ ও দুরন্তপনা...

বাংলাদেশের একজন অলরাউন্ডার যাকে অভিনয় আর গান দুটোতেই সমান জনপ্রিয়তায় দেখা যায়। গানে আর অভিনয় দুটির মাধ্যেমেই জয় করেছেন কোটি ভক্তের মন। সাম্প্রতিক একটি সিনেমাতেও অভিনয়ের স্বাক্ষর রেখেছেন। তিনি আমাদের দেশের গৌরব তাহসান রহমান খান। তাহসান নামেই জানেন সবাই। এই নায়ক ও গায়ক বিয়ে করেছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী মিথীলাকে। তাহসান খান ও মিথিলার সন্তান আইরা তাহরিম খান।
বয়স সাড়ে ৫ বছর। এই বয়সেই বেশ দুরন্ত। স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা থেকে শুরু করে পড়াশোনা, সব কিছুতেই বাবা-মায়ের মতোই চৌকস হয়ে উঠছেন আইরা। সম্প্রতি আইরা বাবা তাহসানের সাথে ঘুরতে গিয়েছিল।
বাবা-মেয়ে দুজনে মিলে বেশ মজা করেছেন। মেয়ে সুযোগ পেয়েই তার দুরন্তপনা দেখিয়েছে। ফাঁকা উন্মুক্ত মঞ্চ পেয়ে নাচ শুরু করে দেয় আইরা। কিন্তু বাবা একজন সঙ্গীতশিল্পী। মেয়ের নাচের সাথে গান না থাকলে হয় ? তাহসান গাইতে শুরু করলেন মেয়ে আইরা তাহরিম খান অনবদ্য নেচে গেল।
এসব তাহসানের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে। যেখানে স্থির ছবির পাশপাশি একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বাবা-মেয়ের গান নাচ উঠে এসেছে। তাহসান সোশ্যাল মিডিয়া ফেসবুকে এ বিষয়ে লিখেছেন, আমরা আশা ও বাস্তবতা নিয়ে কথা বলেছি, আমি গেয়েছি তুমি নেচেছ। আমরা জীবনে ঢেঁকিকলের মতো যে উত্থান পতন ঘটে সেসব নিয়ে কথা বলেছি। আমি হেসেছি এবং তুমি চুমু দিয়েছ। ভালোবাসা সবসময় এমনই চারিদিক আবরণ দিয়ে ঘিরে রাখে।
তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৭ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। বেশ সুন্দর ভাবেই চলছিল তাদের বিবাহিত জীবন। ২০১৩ সালের ৩০ এপ্রিল সুন্দর ফুটফুটে সন্তান আইরা তাহরিম খানের জন্ম হয়। কিন্তু নানা সাংসারিক দন্ধ বিদন্ধ নিয়ে ২০১৭ সালের মাঝামাঝি সময় তাহসান মিথিলার বিচ্ছেদ ঘটে। আমরা তাদের সাংসারিক জীবনের শান্তি কামনা করি। সুন্দর ও সুখী জীবন কামনায়। – নিরব হাসান

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: