Press "Enter" to skip to content

আরমান আলিফের ‘সর্বনাশী মেয়ে’…

ভালোবাসার শেষ পরিণতি হয় বিয়ের মাধ্যেমে। সুন্দর সাজানো গুছানো একটা জীবন সাজায় নব দম্পত্তিরা। ভালোবাসার আদর আর সোহাগে ভরে যায় সংসার। প্রিয়জনের ভালোবাসায় জীবনে আসে নতুন এক সুখের অনুভূতি। তবে অনেক সময় সেই সুখের অনুভূতি গুলো নষ্ট হয়ে মরিচা পড়ে যায়। যখন অতীতের ভালোবাসার মুর্হূতোগুলো শুধুই স্বপ্ন হয়ে কষ্ট দেয় মনকে আর কাদায় দু’চোখকে। তেমনি এক বিরহ কথার গানের সাথে কন্ঠে তুললেন অপরাধী গানের আলোরণ সৃষ্টিকারী তরুণ শিল্পী আরমান আলিফ। এমন ভিডিও দেখা যায় তার গানে। কথার সাথে একদম সুন্দর গুছানো একটি ভালো লাগার কাহিনী দিয়ে সাজানো ভিডিওটি। তার কণ্ঠে ‘সর্বনাশী মেয়ে’ শিরোনামে গানটির এই ভিডিও ইউটিউবে প্রকাশ পেয়েছে।
এম আর বেস্ট মিডিয়ার চ্যানেলে প্রকাশিত গানটি লিখেছেন এন আই বুলবুল। সুর করেছেন আরমান আলিফ নিজেই। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন শাহরিয়ার রাফাত।
তার অভিমত গানটির কথাগুলো বেশ ভালো হয়েছে, যে কারনে গানটিতে সুর দিয়েছেন তিনি। মিউজিক ভিডিওটিও ভালো হয়েছে বলে মন্তব্য করেন আরমান। এন আই বুলবুল বলেন, আরমান আলিফ সাধারণত যেমন গান করে থাকেন এই গানটিও ঠিক তেমনি। আশা করছি সবার ভালো লাগবে। ‘সর্বনাশী মেয়ে’র ভিডিওটি নির্মাণ করেছেন রোহান মাহমুদ। এতে মডেল হয়েছেন আসিফ ইমরোজ ও মাহা। ভালো লাগার গানটি আশা করি সবার অন্তরে স্থান করে নিবে। সবাই ভালো থাকুন, বাংলা গানের সাথে থাকুন। – মোঃ মোশাররফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *