Press "Enter" to skip to content

আগের থেকে অবস্থার উন্নতি...

জীবন একটা কাটাহেরি দুর্গম পথের নাম। সেই জীবনের ভাঙ্গা গড়া নিয়েই চলে দেহের মালিকরা। এই দেহ ইঞ্জিনে হঠাৎ করে গোলাযোগ দেখা দেওয়া অস্বাভাবিক কিছু নয়। যখন যার ইঞ্জিনের ট্রাবল দেখা দেয় তখন দেহ ইঞ্জিনের মালিক থাকে হাসপাতাল বা ক্লিনিকের বিছানায়। তেমনি অবস্থা হয়েছে প্রখ্যাত কিংবদন্তি সুরকার ও সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলীর। দীর্ঘদিন ধরে রক্তচাপ ও ফুসফুসের সংক্রমণসহ নানা রোগে ভুগছেন তিনি। জানুয়ারি মাসের ২২ তারিখ মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। অবস্থার অবনতি হওয়ায় টানা তিন সপ্তাহেরও বেশি সময় তাকে রাখা হয় আইসিইউতে। এ সময়ে লাইফ সাপোর্টেও রাখা হয় তাকে। অবস্থার কিছুটা উন্নতি হলে গত মাসের ১৭ তারিখ তাকে নিয়ে আসা হয় কেবিনে। এখন আগের চাইতে অনেকটা ভালো আছেন তিনি। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। কথা বলার চেষ্টাও করছেন। এ বিষয়ে তার মেয়ে আলিফ আলাউদ্দিন বলেন, এখন বাবা আগের চেয়ে কিছুটা ভালো আছেন। কথা বলার চেষ্টা করছেন। কিছু জিজ্ঞেস করলে ইশারায় উত্তর দিচ্ছেন। মাঝেমধ্যে হাত-পা নাড়াচ্ছেন। হাসপাতালে আরো কিছুদিন থাকতে হতে পারে। সবাই দোয়া করবেন বাবার জন্য।

আলাউদ্দীন আলীর স্ত্রী ফারজানা মিমি তিনি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন মহান আল্লাহর দয়ায় এবং সবার দোয়ায় আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে! গত ২২জানুয়ারি গুরুতর অসুস্থ অবস্থায় মহাখালীর ইউনিভার্সাল মেডিকেল হাসপাতালে উনাকে ভর্তি করানোর পর টানা ২৬দিন আইসিইউতে লাইফ সাপোর্টে থাকার পর অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় গত ১৬ফেব্রুয়ারী উনাকে কেবিনে স্থানান্তর করা হয়! এরপর তাঁর শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হতে থাকে! উনার সেন্স এখন অনেক ভালো কাজ করছে! সবাইকেই চিনতে পারছেন এবং কথা বলার চেষ্টা করলেও গলায় ট্রাকিয়াসট্রোমি করার ফলে কথা বলতে পারছেন না! ডাঃ বলেছেন পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে! যাঁরা বিভিন্ন সময়ে উনার খোঁজখবর নিয়েছেন এবং সহযোগিতা করার চেষ্টা করেছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাই এবং উনার সুস্থতার জন্য সবার দোয়া কামনা করি।

আলাউদ্দিন আলী সঙ্গীত জগৎ এর একটি অন্যন্য নাম। যার কৃতিত্ব আছে সঙ্গীত ও চলচ্চিত্র অঙ্গনে। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থী। সঙ্গীতাঙ্গনের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দোয়া করি। ভালো হয়ে আবার চলে আসুক আমাদের মাঝে। আবার তুলে আনুক গভীর থেকে ভালো লাগার সুর। যেই সুর বাজবে প্রাণে সেই শুভ কামনায় – মোঃ মোশারফ হোসেন মুন্না

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: