Press "Enter" to skip to content

দুর্ঘটনায় আহত হয়েছেন খুরশিদ আলম…

সবার প্রিয় ও একুশে পদকপ্রাপ্ত জনপ্রিয় সংগীতশিল্পী খুরশিদ আলম ট্রাকের ধাক্কায় আহত হয়েছেন। গত শুক্রবার দিবাগত রাত তিনটার সময় বগুড়া শহরের চারমাথা এলাকায় তাঁর প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনি আহত হন এবং তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল বলেন, প্রথমে তাঁর সিটিস্ক্যান করে পরে অবস্থা বুঝে তাঁকে ঢাকায় পাঠানো হয়েছে। তাঁর চিকিৎসার সাহায্যার্থে সাত সদস্যের বোর্ড গঠন করা হয়েছে। নিউরোসার্জারি বিভাগের প্রধান সুশান্ত কুমার বলেন, মাথায় রক্তক্ষরণ নেই তবে তাঁর সামনে ডানে দাঁত ভেঙে গেছে। বরেণ্য সংগীতশিল্পীকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স গতকাল শনিবার বেলা তিনটায় ঢাকায় এসে পৌঁছে। এরপর তাঁকে রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জয়পুরহাটের কৃতী সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী খুরশীদ আলম বগুড়ার সংগঠন জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের এক সম্মাননা অনুষ্ঠানে যোগ দিতে বগুড়ায় যান। তিনি সেখানে মম ইন নামের একটি পাঁচ তারকা হোটেলে ছিলেন। রাতে খাবার খেতে গাড়ি নিয়ে শহরের দিকে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে একটি ট্রাক তাঁর প্রাইভেট কারকে সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় শিল্পীর গাড়িটি দুমড়েমুচড়ে যায়। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়। তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ট্রাকচালককে আটক করার চেষ্টা চলছে।

গুনী এই শিল্পী গত চারদশক ধরে সঙ্গীীতাঙ্গনকে করেছেন সমৃদ্ধ। তাঁর অসংখ্য কালজয়ী গানের মধ্যে চুমকি চলেছে একা পথে, বন্ধী পাখির মত, মা গো মা, মিস লংকা, আজকে না হয় ভালোবাসো, ধীরে ধীরে চল ঘোড়া, চুপি চুপি বল কেউ জেনে যাবে, যদি বউ সাজো গো সহ তিন হাজার এরও অধিক গান আমাদের উপহার দিয়েছেন। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন এই দোয়া কামনা করছি সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে। – রোদেলা জয়ী

ছবি – সংগ্রহ

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *