Press "Enter" to skip to content

জোনাস ব্রাদার্সের কনসার্টে প্রিয়াঙ্কা…

গিটার কাঁধে মঞ্চে গান গাইছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। তার দিকে তাকিয়ে হাজার হাজার চোখ। ঠিক এমন সময় গানের ফাঁকে দর্শক সাড়িতে থাকা স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের দিকে হাতের ইশারায় ভালোবাসা নিবেদন করলেন তিনি। প্রিয়াঙ্কাও উড়ন্ত চুমু দিয়ে উত্তর দিলেন।
সম্প্রতি যুক্তরাষ্ট্রের আটলান্টায় একটি কনসার্টে অংশ নেয় নিক জোনাসের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’। প্রথমবারের মতো তাদের কনসার্ট দেখতে যান প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন তার শ্বশুর কেভিন সিনিয়র ও শাশুড়ি ডেনিশ জোনাস। আর তখনই ‘নিকিয়াঙ্কা’র ভালোবাসা বিনিময় দেখেন উপস্থিত দর্শক। আর সে সময়কার একটি ভিডিওটি শেয়ার করেছেন নিক, যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। কনসার্টের সময় মঞ্চের পেছনে তোলা কয়েকটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে লেখেন, জোনাস ব্রাদার্সের কনসার্টে প্রথম উপস্থিত হলাম। অবিশ্বাস্য পরিবেশনা। তাদের নিয়ে আমি গর্ব করি।

এদিকে কয়েকদিন ধরে নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়েছে। তবে এই ঘটনার পর তাদের ডিভোর্সের গুঞ্জন নতুন মোড় নিলো। এ দম্পত্তির বিচ্ছেদের খবর প্রকাশ করেছে ব্রিটিশ ম্যাগাজিন ‘ওকে’। মিথ্যা ও বানোয়াট খবর ছড়ানোর দায়ে এই ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। ম্যাগাজিন লিখেছিল, নিকের সঙ্গে বিয়ের পর থেকে সব সিদ্ধান্তই প্রিয়াঙ্কা করছিলেন। নিকের নিজস্ব মতামতের কোনও গুরুত্ব থাকছিল না। সে কারণেই সম্ভবত তাদের দাম্পত্যে সমস্যা দেখা দিচ্ছে। এদিকে এ দাবি মানতে নারাজ প্রিয়াঙ্কার সোশ্যাল ফলোয়াররা। তাদের ধারনা প্রিয়াঙ্কার প্রতি নিকের ব্যবহারে কোনও অসন্তোষ দেখতে পাননি। তাই গোটা ব্যাপারটাই প্রিয়াঙ্কার ফ্যানসরা গসিপ বলেই উড়িয়ে দিতে চান। সম্প্রতি এ ব্যাপারে তার চাচাতো বোন অভিনেত্রী পরিণীতি চোপড়া বলেছেন, এ জাতীয় খবর রটানো ও অরুচির পরিচয় ছাড়া আর কিছুই নয়। তবে প্রিয়াঙ্কা আইনি ব্যবস্থা নেওয়ার পর ঘটনা কোন দিকে মোড় নেয়, তাঁর জন্য অধীর আগ্রহে অনুসারীরা। – মোঃ আশরাফ আহমেদ

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *