Press "Enter" to skip to content

দুটি মন মিলে মিশে – আগুন…

মোশারফ হোসেন মুন্না।
গান যার জীবনে এসেছে, ভালোবাসার কমল পরশে, জীবনের সাথে মিশে একাকার হয়ে গেছে। চাইলেও গান থেকে দুরে সরে থাকতে পারেন না তাড়া। গানের প্রতি তাদের ভালোবাসাই টেনে নিয়ে আসে গানে। নব্বই দশকে প্লেব্যাক দিয়ে আত্মপ্রকাশ করা গানের শিল্পী আগুন। ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় গান করে রাতারাতি তারকা বনে যান তিনি। এরপর থেকে সিনেমায় নিয়মিত গান গেয়েছেন এবং জনপ্রিয়তাও পেয়েছেন। তবে অডিও ইন্ডাস্ট্রিতে আগুনের পদচারণা তুলনামূলক কম। সম্প্রতি আগুন নতুন গান করেছেন। সিনেমার জন্য নয়, এই গানটি মিউজিক ভিডিও আকারেই প্রকাশ হবে। গানের নাম ‘দুটি মন মিলে মিশে’। লিখেছেন ও সুর করেছেন আগুন নিজেই। সঙ্গীতায়োজন করেছেন পার্থ মজুমদার।

গানটি নিয়ে আগুন বলেন, মাঝে অনেক দিন গান করা হয়নি। কারণ আমার কাছে মনে হয়েছে গান করার সেই পরিবেশটা নেই। তবে বিরতি কাটিয়ে আবারও ফিরছি। গত মার্চেই আমার একটি গান প্রকাশ হয়েছিল। এবার আরেকটা গান উপহার দিচ্ছি। শ্রোতাদের সঙ্গে এখন থেকে আবারও গানে গানে যোগাযোগ হবে। আশা করছি আমার নতুন এই গান তাদের মনে জায়গা করে নেবে।
‘দুটি মন মিলে মিশে’ গানের জন্য একটি ভিডিও তৈরি করা হয়েছে। এটির নির্দেশনা দিয়েছেন মনজু আহমেদ। মডেল হয়েছেন শিল্পী আগুন। আজ ১৪ মে প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে ইউটিউবে উন্মুক্ত করা হবে নতুন এই গান। এছাড়া আসন্ন রোজার ঈদে আগুনের কণ্ঠে আরও একটি গান প্রকাশ হবে জি সিরিজের ব্যানারে। আগুন! নামেই না গানেও এক সময় আগুন আগুনের স্ফুলিঙ্গ দেখিয়েছিলেন তিনি। তার সুদীর্ঘ জীবন কামনা করি। সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *