Press "Enter" to skip to content

ঈদ আয়োজনে লেজার ভিশন…

– রোদেলা জয়ী।
পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে বরাবরের মতো লেজার ভিশন এবারও বেশ কিছু অডিও ও মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছে। লেজার ভিশনের এবারের আয়োজনে থাকছে বৈচিত্রতা। এ আয়োজনে দর্শক-শ্রোতারা বিভিন্ন ধারার গান দেখতে এবং শুনতে পারবেন। আশা করি দর্শক-শ্রোতাদের গানগুলি ঈদের আনন্দকে আরো আনন্দময় করে তুলবে।

ফতুর :
এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী এফ এ সুমনের ‘ফতুর’। সোমেশ্বর অলির কথায় বেলাল খানের সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন মার্চেল। ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

তুই ছাড়া :
রবিউল ইসলাম জীবনের কথায় এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী তানজীব সারোয়ারের ‘তুই ছাড়া’। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী এবং ভিডিওটি পরিচালনা করেছেন খান মাহি।

অভিমানী :
প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী উপমা’র কন্ঠে ‘অভিমানী’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও। গীতিকবি সোমেশ্বর অলি’র কথায় বেলাল খানের সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন জে কে মজলিশ। গানটির চমৎকার মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা খান মাহি। ইতিমধ্যে ‘অভিমানী’ গানটির মিউজিক ভিডিও লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। গানটি প্রসঙ্গে উপমা বলেন গানটির কথা, সুর, সঙ্গীতায়োজন ও আমার গায়কী সব মিলিয়ে আশা করি সব ধরনের শ্রোতা-দর্শকদেরকে মুগ্ধ করবে বলে আমার বিশ্বাস।

তুমি কাছে থেকেও :
এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী টিনার কন্ঠে গাওয়া গান ‘তুমি কাছে থেকেও’। গীতিকবি জুলফিকার রাসেলের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইবরার টিপু। থাইল্যান্ডের মনোরম কিছু লোকেশনে চিত্রায়িত গানটি নির্মাণ করেছেন জুটি প্রোডাকশন্স।

মাওলা – ২ :
এ সময়ের জনপ্রিয় ফোক শিল্পী হিরু ফকিরের কন্ঠে গাওয়া ‘মাওলা-২’। এইচ আর শ্যামল ফিচারিং গানটির কথা ও সুর করেছেন হাসান রানা এবং ভিডিওটি পরিচালনা করেছেন ফিরোজ সরকার।

ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ :
জনপ্রিয় কন্ঠশিল্পী ও সুরকার আরফিন রুমি ফিচারিং কন্ঠশিল্পী মোহাম্মদ পিয়াসের ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ’। কবি কাজী নজরুল ইসলামের কথা ও সুরে নতুনভাবে গানটির সঙ্গীতায়োজন করেছেন আরফিন রুমি।

ভাল বাসতে বাসতে :
জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ ও স্বরলিপির দ্বৈত কন্ঠে গাওয়া ‘ভাল বাসতে বাসতে’। শহীদুল্লাহ্ ফরায়জীর কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন অমিত কর এবং ভিডিওটি নির্মান করেছেন খান মাহি।

আমিতো ভালা না ভালা লইয়াই থাইকো :
এ সময়ের জনপ্রিয় ফোক কন্ঠশিল্পী অবিনাশ বাউলের কন্ঠে গাওয়া ‘আমিতো ভালা না ভালা লইয়াই থাইকো ‘। গানটির মূল গীতিকার টিটু পাগলের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন সুমন কল্যাণ এবং ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

খোদা ক্ষমা করো আমারে :
প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক ইয়াসিন হোসেন নিরুর কন্ঠে ‘খোদা ক্ষমা করো আমারে’। গানটির কথা, সুর ও ভিডিও নির্মাণ করেছেন শিল্পী নিজেই।

কফি হাউস :
প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী দিয়া’র কন্ঠে ‘কফি হাউস’। গানটির কথা, সুর সঙ্গীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

রঙের যাদুকর :
এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী সানিয়া রমার ‘রঙের যাদুকর’। সোমেশ্বর অলির কথায় গানটির সুর করেছেন বেলাল খান এবং ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

পরান পাখি রে :
কন্ঠশিল্পী সাদিয়া ইসলাম সাথী’র কন্ঠে গাওয়া ‘পরান পাখি রে’। গানটির কথা ও সুর করেছেন মোঃ রবিন ইসলাম এবং ভিডিওটি নির্মাণ করেছেন সাজিন খান।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *