Press "Enter" to skip to content

সৈয়দ আব্দুল হাদী ও ফাহমিদা নবী কন্ঠ দিলেন মুহিনের সুর ও সঙ্গীতে…

– রবিউল আউয়াল।
বর্তমান সময়ের শ্রোতাপ্রিয় একজন কন্ঠশিল্পী মুহিন খান। তিনি শুধু একজন কন্ঠশিল্পীই নন সঙ্গীত পরিচালক হিসেবেও রয়েছে তার সুনাম। বছর পাঁচেক আগে তার নিজের গান নিজেই সঙ্গীত পরিচালনা করে সঙ্গীত পরিচালক হিসেবে কাজ শুরু করে। তারপর সঙ্গীত পরিচালক হিসেবেও কাজের ব্যস্ততা বেড়ে যায়। এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠশিল্পী মুহিনের সুর ও সঙ্গীতে কন্ঠ দিলেন বাংলাদেশের কিংবদন্তি কন্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী ও জনপ্রিয় শ্রোতা নন্দিত কন্ঠশিল্পী ফাহমিদা নবী।

জামাল হোসেনের কথায় মুহিনের সুর ও সঙ্গীতে ‘দক্ষিণা বাতাসে’ শিরোনামের গানটি গেয়েছেন সৈয়দ আব্দুল হাদী এবং শ্রাবণ এলে শিরোনামের গানটিতে কন্ঠ দিয়েছেন ফাহমিদা নবী। গানের ভয়েজ নেওয়ার পর গত ২৬ শে মে তেজগাঁও মুহিনের সার্বিক তত্ত্বাবধায়নে ভিডিও নির্মানে অংশ নেন কন্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী ও ফাহমিদা নবী।

মুহিনের সুর ও সঙ্গীত কাজ প্রসঙ্গে সৈয়দ আব্দুল হাদী বলেন, আমাদের মুহিন দেখতে দেখতে সঙ্গীত পরিচালনায় বেশ ভালো করেছেন। সে এতো ভালো সঙ্গীত পরিচালনা করে আগে জানা ছিলো না। গানের কথা ও সুর আমার খুব ভালো লেগেছে। আশা করি ‘দক্ষিনা বাতাসে’ শিরোনামের গানটি শ্রোতাদের ভালো লাগবে। মুহিনের জন্য শুভ কামনা।
মুহিনের সুর ও সঙ্গীত প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন, আমার যতোটুকু মনে পড়ে, গানের রেকর্ডিং এসে গানটা হাতে পেয়েই মনটা ভালো হয়ে যায়। যখন একটা গানের কথা পেয়ে শিল্পীর মন ভালো হয়ে যায় তখনতো শিল্পীও চেষ্টা করে ভালো গাইতে। মুহিনও সুর ভালো করছে। আমি গানটি নিয়ে আশাবাদী এবং শ্রোতাদের ভালো লাগবে।

মুহিন বলেন, শ্রদ্ধেয় সৈয়দ আব্দুল হাদী স্যার আমাদের দেশের সঙ্গীতের গর্ব। তিনি আমাকে খুব স্নেহ করেন এবং ভালোবাসেন। আমার সুর ও সঙ্গীতে স্যার গান করেছে এটা আমার পরম সৌভাগ্য। আমার ফাহমিদা আপুতো আমার গানের গুরু। আমি তার যোগ্য শিষ্য হতে পারি নাই। তবে আমার সুর ও সঙ্গীতে গান করে আমাকে কিছু একটা স্বীকৃতি দিয়েছে এটাই আমার বড় পাওয়া। আমি মিউজিক ইন্ডাস্ট্রিতে বেশ কিছু ভালো গান উপহার দিতে চাই। আসছে ঈদে এই দুটি গান রঙ্গন মিউজিক এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *