Press "Enter" to skip to content

সিএমভি’তে গানের মেলা…

– মোশারফ হোসেন মুন্না।
গান বোঝে মানুষের মনের কথা। হতাশা মনে, বেদনার গালিচাতে মানুষ যখন গড়াগড়ি করে তখন গানে আনে প্রশান্তি। বাড়িয়ে দেয় বন্ধুত্ব্যের হাত। গান দেয় নতুন করে বেচেঁ থাকার প্রেরণা। সেই কথা মাথায় রেখে এবার সিএমভি’র প্রতিষ্ঠান থেকে বিভিন্ন আঙ্গিকের গান প্রকাশ করেছেন। তারা সব সময়ই গানকে গুরুত্ব দিয়ে থাকেন। গানের ভিডিও আর গান এক কথা নয়। গানকে বুঝতে হলে ভিডিও নয় গানটি শুনতে হবে। তারা অডিও গানকে গুরুত্ব দিয়ে আসছেন সব সময়। সাহেদ আলী পাপ্পু বলেন, বাংলা গান বাঁচাতে হলে অডিও গানের গুরুত্ব বাড়াতে হবে। মিউজিক ভিডিও কখনোই ভালো গানের ধারক হতে পারে না। আগে ভালো গান হতে হবে, পরে ভিডিও। সেই ধারাবাহিকতায় এবারও আমরা মিউজিক ভিডিওর পাশাপাশি প্রকাশ করতে যাচ্ছি দেশের সবচেয়ে জনপ্রিয় তারকাদের নিয়ে এক ডজন নতুন অডিও গান। সিএমভি’র ঈদ আয়োজনে অডিও গানের তালিকায় রয়েছে তাহসান, মিনার, ইমরান, ঐশী, কর্ণিয়া, রেহান রসুল, মাহতিম সাকিব, তাহসিন, শফিকুল প্রমুখ।
দেশের জনপ্রিয় শিল্পী ও অভিনেতা তরুণ প্রজন্মের ভক্তদের ভালোবাসার মানুষ তাহসান গেয়েছেন – ভালো আছি’ শিরোনামে একটি গান। তরুণ প্রজন্মের জনপ্রিয় শিল্পী মিনার গেয়েছেন – আমি উড়বো না। বলতে বলতে চলতে চলতে গানের মধ্যে দিয়ে জনপ্রিয়তা কুড়ানো শিল্পী ইমরান সিএমভি’র ব্যানার থেকে একটি গান প্রকাশ করেছেন, গানটির শিরোনাম – ভুলে যেতে শিখিনি’, তোকে যখন মনে পড়ে – গানটি গেয়েছেন মাহতিম সাকিব। জনপ্রিয় শিল্পী সময়ের আলোচিত কন্ঠ ঐশীর গাওয়া – যদি আমি না থাকি’ গানটি প্রকাশ হয়েছে। দেশের আরেক জনপ্রিয় শিল্পী কর্ণিয়া গেয়েছেন – হয়নি বলা ভালোবাসি। ভাবতেই ঘেন্না লাগে’ গানটি গেয়েছেন শফিকুল। পরাজয় গানটি গেয়েছেন রেহান রসুল। শিল্পী তাহসিন গেয়েছেন – ইচ্ছে আবেগ শিরোনামের গানটি।
জানা যায়, এই গানগুলো লিরিক ভিডিও আকারে চলতি সপ্তাহের মধ্যে ধারাবাহিকভাবে উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। এছাড়া দেশের প্রায় সবক’টি মোবাইল ফোন মিউজিক অ্যাপে প্রকাশ পাচ্ছে। একই ব্যানার থেকে এর মধ্যে প্রকাশ পেয়েছে এই ঈদের সবচেয়ে আলোচিত দুই মিউজিক ভিডিও। একটি কাঙালিনী সুফিয়ার ‘প্রেমিক বাঙাল’, অন্যটি ইমরান ফিচারিং গানের রাজা শফিকুলের ‘ভাবতে ঘেন্না লাগে’। আশা করি ঈদ হবে সিএমভি র গানের সাথে। আনন্দ হবে গানে গানে। ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়। ঈদ মোবারক।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *