Press "Enter" to skip to content

এ নাইট অব ব্লুজ উইথ লাবু রহমান এন্ড ফ্রেন্ডস…

– সালমা আক্তার।
মিউজিকের খেলায় এন্টারটেইনমেন্ট নিয়ে আসছেন কিংবদন্তি ব্লুজ গিটারিস্ট লাবু রহমানের এ নাইট অব ব্লুজ (a night of blues)। সুন্দর ও মনোরম পরিবেশে চমৎকার একটি সন্ধ্যা উপভোগের নিমিত্তে এই
আয়োজন। ব্লুজ গিটারিস্ট লাবু রহমান মিউজিক্যাল শো সম্পর্কে বলেন, আমি বিভিন্ন দেশে ভ্রমণ করে দেখেছি, অসাধারণ এক অনুষ্ঠান শুধু মিউজিক বাজবে, আমি সে অনুষ্ঠান উপভোগ করেছি আর সে ভালোলাগাবোধ থেকে আমার এই উদ্যোগ নেবার চিন্তা। আশা করি এই অনুষ্ঠানটি অন্যান্য মিউজিশিয়ানদের মনেও উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি করবে যা ভবিষ্যৎ সময়ে এমন অনুষ্ঠান তৈরীতে উদ্যোগী হবে। ৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় অনুষ্ঠানটি সবাই উপভোগ করতে পারবেন বনানীর যাত্রা বিরতি অডিটরিয়ামে। মিউজিক্যাল সন্ধ্যা স্বপরিবারে উপভোগ করতে সকল মিউজিক প্রেমিকদের নিমন্ত্রণ। আশা করি যারা অনুষ্ঠানটি উপভোগ করবেন প্রত্যেকের ভালো লাগবে।
বাংলাদেশের মানুষ এন্টারটেইনমেন্ট খোঁজে, হয়তো এ ধরণের অনুষ্ঠানের খোঁজ পায় না বলে উপভোগ করতে পারেন না। এসব কথা ভেবেই উদ্যোগ নেওয়া। নাম মাত্র মূল্যে এন্ট্রি ফি! ফি বড় কথা নয়, ভালো কিছু আয়োজন করা মূখ্য উদ্দেশ্য। টোটাল বিষয়টি হবে গিটার কেন্দ্রীয়, ব্লুজ মিউজিক। মনের ভেতরে যা খেলবে তাই বাজানো, দীর্ঘ সময় বাজানো, অল্প অল্প গানের কথায় বাজানো।
সকল মিউজিশিয়ান, সংগীতে সম্পৃক্ত সহযোদ্ধা ও শ্রোতাদের দোয়া ও আমন্ত্রণ আশা করি। আমার সাথে যারা সহযোগিতা করবেন, ড্রামসে – জন ব্র্যাডফোর্ড, ভোকালে – গিনা এল করনিল, কিবোর্ডে – ক্রিসটফ স্টিনহাট এবং বেজ গিটারে – দানেশ।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *