Press "Enter" to skip to content

এক মঞ্চে তিন ইয়ারি কথা…

– মোশারফ হোসেন মুন্না।
গানে ও আড্ডায় তিন বন্ধুর গল্প, তাও মঞ্চে। পুজোয় ঢাকে কাঠি পড়ার সময় আগত। তখনই নস্টালজিয়ায় ডুব দিয়ে রূপঙ্কর, রাঘব, মনোময়-এর গানের শো – তোমায় গান শোনাবো। পূর্বে অনেকবার একসঙ্গে অনুষ্ঠানে বা টেলিভিশনের পর্দায় একে অপরের সঙ্গে দেখা গিয়েছে তাদের। তবে প্রথমবার একসঙ্গে মঞ্চে অনুষ্ঠান করলেন তারা। নিজেদের জনপ্রিয় গানের ঝুলি নিয়ে শনিবার সন্ধে ৬টায় তারা হাজির হয়েছিলেন জি ডি বিড়লা সভাঘরে।
এদিন রূপঙ্কর বাগচী বলেন, সেভাবে কোনও প্রস্তুতি নিই নি, কিন্তু ভীষণ এক্সাইটেড তিনজনে মজা করে গান গাইব, আড্ডা দেব। রাঘব চট্টোপাধ্যায় অবশ্য প্রস্তুতি সেরে ফেলেছিলেন আগেই। এর আগে তিনি বললেন, রিহার্সাল চলছে। শুনে ভাল লাগছে যে হাউসফুল শো হতে চলেছে, সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বাংলা গানের ও মঞ্চের এই মন্দার বাজারে এটা তো সুখবর।
মনোময় ভট্টাচার্যও জানালেন, তিনি তাঁর মতো করে মহড়া করেছেন। গায়ক বললেন, তিনজন প্রথমবার একসঙ্গে মঞ্চে উঠলাম। আমিতো শুনেছি সব টিকিট সোল্ড আউট। এটা খুব খুশির খবর। নব্বই দশকের জনপ্রিয় গান শোনা যাবে গায়কদের গলায়। রাঘব জানিয়েছিলেন, শুধুমাত্র নিজেদের গান নয় একে অপরের কম্পোজিশনও গাইতে পারেন তারা। তাই করেছেন। এছাড়াও নানা অজানা গল্প বলেন শ্রোতাদের। আকাশ ভট্টাচার্যের সুর করা পুজোর গানের এ্যালবামের টিজারও মুক্তি পেলো এদিন। এই গান গেয়েছেন ইমন চক্রবর্তী, শোভন গঙ্গোপাধ্যায়, অঙ্কিতা ভট্টাচার্যের মতো শিল্পীরা। সৌমজিৎ দাস, কনিশ ভট্টাচার্যের মস্তিষ্কপ্রসূত এই অনুষ্ঠানের আয়োজক ইউটোপিয়া। সবাইকে শৃভেচ্ছা।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *