Press "Enter" to skip to content

গায়ক নয় আসিফ এবার নায়ক গহীনের গানে…

– শাহরিয়ার সাকিব।
এই প্রথম বাংলাদেশে সম্পূর্ণ একটি মিউজিক্যাল ফিল্ম এর নায়ক হিসেবে দেখা যাবে গায়ক আসিফ আকবরকে। আগামী ২০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’। বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে তারকাদের উপস্থিতিতে জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে আসিফ আকবর অভিনীত ‘গহীনের গান’-এর মিট দ্য প্রেস। বাংলাঢোল প্রযোজিত ‘গহীনের গান’ মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক। তিনি মিউজিক্যাল ফিল্মটি সম্পর্কে তুলে ধরেন নানা তথ্য। দেশীয় চলচ্চিত্রের সংকটাপন্ন সময়ে ‘গহীনের গান’ ইতিবাচক প্রভাব ফেলবে বলে বিশ্বাস করেন তিনি। এই সিনেমাটিতে একটি অন্যরকম বিনোদন পাবেন বলে আশা করেন এনামুল হক। তিনি বলেন অন্য সব সিনেমা যেভাবে করা হয় গহীনের গান একটু ব্যতিক্রম তাদের থেকে। আশা করি দর্শকরা ছবিটি বাবা-মা ভাই-বোন সবাইকে নিয়ে হলে গিয়ে একসাথে দেখতে পারবে।
তার পরপরই মঞ্চে আসেন ছবিটির পরিচালক তরুণ উদীয়মান সাহিত্যিক সাদাত হোসাইন।
সিনেমাটি ঘিরে তার স্বপ্নের কথা ফুটে উঠেছে তার বক্তব্যে। তিনি বলেন, বাংলা ঢোলের আন্তরিক উদ্যোগে ছবিটি তৈরি হয়েছে। শিল্পী আসিফ আকবরসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। তিনি বলেন সিনেমাটি অন্যসব সিনেমা থেকে একটু আলাদা এর কারণ একটাই প্রত্যেকটা সিনেমার কাহিনী আগে তৈরি হওয়ার পর গান তৈরি হয় কিন্তু এই সিনেমাটিতে আগে গান তৈরি হয় তারপর তৈরি হয় এর কাহিনী। তাই আশাকরি গহীনের গান সিনেমাটি সবার মন জয় করবে এ বলে তিনি মঞ্চ ত্যাগ করেন। এরপর একে একে কর্তৃপক্ষ এবং সিনেমার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের বক্তব্য রাখেন। অসামান্য অবদান রাখায় ও সঙ্গীতে দুই দশকপূর্তি উপলক্ষে জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরকে প্রদান করা হয় বিশেষ সম্মাননা। তার ৩০টি একক এ্যলবামের প্রচ্ছদ দিয়ে তৈরি ‘ভালোবাসা অবিরাম’ শীর্ষক ফটোফ্রেম তুলে দেওয়া হয় শিল্পীর হাতে। শিল্পী ও অভিনেতা আসিফ আকবর সবাইকে হলে গিয়ে ‘গহীনের গান’ উপভোগ করার আমন্ত্রণ জানিয়েছেন।
গহীনের গান’-এর এই আয়োজনে ছবিটির শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেওয়া হয় ক্রেস্ট। অনুষ্ঠানে দেখানো হয় ছবিটির ট্রেলার ও একাধিক গান। এতে আরো উপস্থিত ছিলেন ‘গহীনের গান’-এর অভিনয়শিল্পী সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা আল হারুন, গীতিকার তরুন মুন্সী, সঙ্গীত পরিচালক পার্থ মজুমদার, পল্লব সান্যাল, রেজাউল করিম লিমন প্রমুখ। অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সঙ্গীতশিল্পী সৈয়দ আবদুল হাদী, নকীব খান, তপন চৌধুরী, জানে আলম, ডলি সায়ন্তনী, ফয়সাল সিদ্দিকী বগি, তানভীর মোরশেদ, আহমেদ হুমায়ুন, এফডিসির কারিগরী ও প্রকৌশল বিভাগের পরিচালক কে এম আইয়ুব আলী, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী, শহীদ মাহমুদ জঙ্গী, দেলোয়ার আরজুদা শরফ, আহমেদ রিজভী, নির্মাতা প্রসূণ রহমান, হাসিবুর রেজা কল্লোল, সাকিব রায়হান, মাহিন আওলাদ, সঙ্গীতাঙ্গন এর প্রধান সম্পাদক আহসানুল হক, এমআইবির নেতা আরিফুর রহমান, মাহজারুল ইসলাম, আনোয়ার হোসেন, শাহেদ আলী পাপ্পু, কচি আহমেদ, পাক্ষিক অন্যদিন সম্পাদক মাজহারুল ইসলাম, বাংলাঢোল লিমিটেডের ডিরেক্টর রফিকুল আলম রিমন, ই.বি. সলুশন্স লিমিটেডের সিইও খালেদুর রহমান দেওয়ান প্রমুখ। সবাই সিনেমাটির সার্থকতা কামনা করেন। সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে সবাইকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *